ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল বাসচালকের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল বাসচালকের

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী গোলাপবাগ এলাকায় ট্রাকচাপায় মো. সজীব রহমান নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি রাইদা পরিবহনের চালক ছিলেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে যাত্রাবাড়ী গোলাপবাগ মনোয়ারা হাসপাতালের রাস্তায় এ ঘটনাটি ঘটে। মারাত্মক আহত অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সজিবের বাবা মো. শাহ আলম  জানান, তাদের বাসা যাত্রাবাড়ী গোলাপবাগ পুলিশ কোয়ার্টারের পেছনে। সজিব রাইদা বাসের চালক ছিল। দুই ভাই দুই বোনের মধ্যে বড় ছিল সজিব।  

তিনি আরও জানান, গতরাতে ডিউটি শেষ করে বাসায় আসছিল। গোলাপবাগ মনোয়ারা হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সজিবকে দ্রুত মনোয়ারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।