ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে পুকুরে ভাসছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
নড়াইলে পুকুরে ভাসছিল নারীর মরদেহ প্রতীকী ছবি

নড়াইল: নড়াইল সদর উপজেলায় পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ডালিম বেগম (৪৫) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে জেলা সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের ডুমদি গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

ডালিম সদর উপজেলার দক্ষিণ শালিখা গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী। মাস ছয়েক আগে স্ট্রোকের কারণে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তিনি।  

বাঁশগ্রাম ইউনিয়নের ইউপি সদস্য (মেম্বার) ভবরঞ্জন রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যার পর চারণ কবি বিজয় সরকারের বাড়ির পাশের এক পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে রাতে ডালিম নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই নারীর স্বামী ইদ্রিস আলী বাংলানিউজকে বলেন, গত পাঁচদিন আগে আমার স্ত্রী বাড়ি থেকে কাউকে কিছু না বলে চলে যান। তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না। কয়েক মাস আগে স্ট্রোকের পর থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন তিনি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।