ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরি হওয়া ১১ মোবাইল মালিককে ফেরত দিল পুলিশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
চুরি হওয়া ১১ মোবাইল মালিককে ফেরত দিল পুলিশ 

ঝালকাঠি: ঝালকাঠিতে বিভিন্ন এলাকা থেকে হারানো ও চুরি যাওয়া ১১টি অ্যান্ড্রয়েড মোবাইলফোন উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিয়েছে জেলা পুলিশ।  

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে ফোনগুলো হস্তান্তর করেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আফরুজুল হক টুটুল।

এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস) শেখ ইমরান উপস্থিত ছিলেন।  

মোবাইলফোন ফেরত পেয়ে শাহজাদি শারমিন বলেন, গত বছরের ডিসেম্বর মাসে আমার মোবাইল ফোনটি হারিয়ে যায়। এরপর আমি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। জেলা পুলিশ আমার ফোনটি উদ্ধার করে শনিবার ফেরত দিয়েছে। খুব দ্রুত সময়ে হারানো মোবাইল ফিরে পেয়ে আমি অনেক খুশি।

এসপি মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেন, ঝালকাঠির বিভিন্ন জায়গায় থেকে মোবাইলফোন হারানোর জিডি হয়। জিডির পরিপ্রেক্ষিতে জেলা পুলিশ ফোনগুলো উদ্ধার করে। আমরা খুবই আনন্দিত এ কাজটি করতে পেরে।  

এদিকে হারিয়ে যাওয়া ও চুরি যাওয়া মোবাইলফোন হাতে পেয়ে জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফোন ফিলে পাওয়া মালিকরা।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।