ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
সিলেটে চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন

শরীয়তপুর: সম্প্রতি সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের ওপর হামলা, সরকারি গাড়িতে অগ্নিসংযোগ ও সরকারি স্থাপনা ভাঙচুরের প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত সিভিল সার্জন কার্যালয় সংলগ্ন শরীয়তপুর-ঢাকা সড়কের সামনে ইউএইচএফপিও ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সভাপতি ডা. মাহমুদুল হাসানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান মিঞা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আল বিধান মোহাম্মদ সানাউল্লাহ, সদর হাসপাতালের আরএমও ডা. মিতু আক্তার প্রমুখ। এ সময় শরীয়তপুরে কর্মরত স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা সেখানে উপস্থিত ছিলেন।

ইউএইচএফপিও ফোরামের সভাপতি ডা. মাহমুদুল হাসান বলেন, সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ অন্যান্য সেবাদানকারীদের ওপর হামলা, সরকারি গাড়িতে অগ্নিসংযোগ, অ্যাম্বুলেন্স, জরুরি বিভাগসহ অন্যান্য সরকারি স্থাপনা ভাঙচুর ও বিনষ্টকরণের প্রতিবাদে আমরা এ কর্মসূচি পালন করছি। আমরা এ ঘটনার বিচার চাই।

শরীয়তপুর জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন বলেন, বিনা কারণে সিলেটে হাসপাতাল ভাঙচুর, চিকিৎসক ও সেবাদানকারীদের ওপর হামলার প্রতিবাদ জানাই। পাশাপাশি বাংলাদেশের সব সরকারি বেসরকারি হাসপাতালে নিরাপত্তা জোরদারসহ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।