ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সাবেক চেয়ারম্যান হত্যায় বর্তমান চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বরিশালে সাবেক চেয়ারম্যান হত্যায় বর্তমান চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

বরিশাল: পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার হত্যা মামলার হোতা বর্তমান চেয়াম্যান মিঠুন হালদারসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে বাগেরহাট জেলার মোল্লারহাট থানাধীন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বরিশাল র‍্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক জুবায়ের আলম শোভন।

গ্রেপ্তাররা হলেন-বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সহযোগী সুষম হালদার, জালিস মাহমুদ এবং মো. আমিনুল ইসলাম।

র‍্যাব জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও শত্রুতার জেরে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার ৩০ জানুয়ারি মঙ্গলবার একটি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে নিজ বাড়ি থেকে যাওয়ার পথে মিঠুন হালদারের নেতৃত্ব লাঠি ও ইট দিয়ে মারধর করে তাকে মৃত মনে করে সেখানে ফেলে চলে যায়।

পরে স্থানীয়রা শেখর কুমার শিকদারকে উদ্ধার করে প্রথমে নেছারাবাদ ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহত শেখর কুমার শিকদারের স্ত্রী মালা মণ্ডল বাদী হয়ে নেছারাবাদ থানায় মামলা করেন।

র‍্যাব জানায়, ঘটনার পর হত্যার সঙ্গে জড়িতরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন অঞ্চলে আত্মগোপন করে। র‍্যাব গোয়েন্দা নজরদারি বাড়িয়ে ও ছায়াতদন্ত করে তথ্যপ্রযুক্তির সহয়তায় তাদের গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জানুয়া‌রি ৩১, ২০২৪
এমএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।