ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদকাসক্ত স্বামীর হাতেই খুন হন পার্লারকর্মী মুন্নী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
মাদকাসক্ত স্বামীর হাতেই খুন হন পার্লারকর্মী মুন্নী 

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পার্লারের কর্মী মনিরা পারভীন মুন্নীকে (৪০) তার মাদকাসক্ত স্বামী মাহাবুবুল আলম সাগর (৪৫) হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গোপালগঞ্জের মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শিতল চন্দ্র পাল এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামীই মুন্নীকে হত্যা করেছেন।

এ ব্যাপারে এখনো মামলা হয়নি। তবে অভিযুক্ত মাহাবুবুল আলম সাগরকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বাদ আসর জানাজা শেষে মুকসুদপুর উপজেলার লোহাইড় গ্রামের কবরস্থানে মুন্নীর মরদেহ দাফন করা হয়।

মুন্নীর ভাই মো. বজলুল করিম দারানী বলেন, আমার ছোট বোন মুন্নীর ২০ বছর আগে ভোলার সেলিম হাওলাদারের সঙ্গে বিয়ে হয়েছিল। প্রথম সংসারে তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মুন্নীর বড় মেয়ের বিয়ে হয়েছে। এক বছর আগে সেলিম হাওলাদারের সঙ্গে আমার বোনের বিচ্ছেদ ঘটে। ১০ মাস আগে মাহাবুবুল আলম সাগরের সঙ্গে আমার বোনের বিয়ে হয়। নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রান্সপোর্টের (সুরমা ট্রান্সপোর্ট) ব্যবসা রয়েছে সাগরের। মাদকাসক্ত বখাটে সাগর বিয়ের পর থেকে আমার বোনকে নির্যাতন করত। দুই মাস আগে তাকে মারপিট করে ডান হাতের দুটি আঙ্গুল ভেঙে দেয় সাগর। তারপর আমার বোন আমাদের গ্রামের বাড়িতে চলে আসে। এক মাস আগে পার্লারের কাজ শিখতে মুকসুদপুর উপজেলা সদরের একটি বিউটি পার্লারে ভর্তি হয়। বিষয়টি মীমাংসা করে আমি আমার বোনকে স্বামীর ঘরে ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছিলাম। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে এ নিয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই বুধবার দুপুর ১২টার দিকে পার্লার থেকে বের হলে সাগর আমার বোনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।  

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে আমি বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা করব।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।