ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়া বিইউজের সভাপতি রউফ, সা. সম্পাদক, রানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
বগুড়া বিইউজের সভাপতি রউফ, সা. সম্পাদক, রানা 

বগুড়া: বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) ত্রি-বার্ষিক নির্বাচনে জে এম রউফ সভাপতি ও মাসুদুর রহমান রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৷

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে।  

মোট ৮১ জন ভোটারের মধ্যে জে এম রউফ ৫৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ পদে অপর প্রার্থী এস এম কাওছার পেয়েছেন ২৬ ভোট।  

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান রানা ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জি এম সজল পেয়েছেন ২০ ভোট।

সংগঠনের এবারের নির্বাচনে তিন বছর মেয়াদি নির্বাহী কমিটির ৮টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ করা হয়। অন্য ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। সংগঠনের ৮১ জন ভোটারের মধ্যে ৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন বিইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য শংকর।  

এ সময় সদস্য ঠান্ডা আজাদ, বিএফইউজের সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়ার শ্রম কর্মকর্তা শফিকুর রহমানসহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি চপল সাহা, যুগ্ম সম্পাদক প্রবীর মহন্ত, কোষাধ্যক্ষ ইলিয়াস হোসেন এবং নির্বাহী সদস্য যথাক্রমে তানসেন আলম তালুকদার, নাজমুল হুদা নাসিম ও সাবু ইসলাম।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।