ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
ময়মনসিংহে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহে পুলিশের অভিযানে আন্ত:জেলা চোরচক্রের চার সদস্য গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ও চারটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেপ্তারদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে। পরে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।  

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনভর গাজীপুর মেট্রোপলিটন এলাকার জয়দেবপুর সিঁড়ির চালা কাইয়াপাড়া এলাকায় এবং ব্রাহ্মনবাড়ীয়া জেলার কসবা থানাধীন গোপীনাথপুর বংশীপাড়া এলাকায় অভিযান চালিয়ে এই চোরদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চোরচক্রের সদস্যরা হলেন- ময়মনসিংহ নগরীর বলাশপুর বড়বাড়ী এলাকার মো. আরিফুল ইসলাম আরিফ (৩০), বাঘমারা এলাকার মো. পিয়াল হাসান (২৫), বলাশপুর পাওয়ার হাউজ কলোনি এলাকার মো. আসাদুল ইসলাম (৩০) এবং ব্রাহ্মনবাড়ীয়া সদর উপজেলার মূছা মিয়া (৩৫)।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার অভিযানে নেমে এই চোরচক্রের সন্ধান পাওয়া যায়। তারা সবাই আন্ত:জেলা চোরচক্রের সদস্য। দীর্ঘদিন যাবত বিভিন্ন নাম ঠিকানা ব্যবহার করে ভাসমান অবস্থায় বিভিন্ন এলাকায় বসবাস করে মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছেন এ চক্রটি। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে।  

ওসি আরও বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে ময়মনসিংহ, জামালপুর ও ব্রাহ্মনবাড়ীয়া জেলায় অসংখ্য মামলা চলমান আছে। এর মধ্যে আরিফ সাজাপ্রাপ্ত আসামি, তার বিরুদ্ধে বর্তমানে চারটি, পিয়াল পাঁচটি, মূছা তিনটি এবং আসাদুল চারটি মামলার আসামি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।