ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় বাড়িতে এসে শাশুড়ি-পুত্রবধূকে নির্যাতন: গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় বাড়িতে এসে শাশুড়ি-পুত্রবধূকে নির্যাতন: গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বাড়ির উঠানে ফেলে শাশুড়ি ও তার পুত্রবধূকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর গ্রামের আতকাপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 
গ্রেপ্তারকৃতরা হলেন ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে বাক্কু মিয়া (৪০) ও নান্নু মিয়া (৪৫)।

মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, আতকাপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে নাসির মিয়া ইটভাটায় কাজ করার সুবাদে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন। গত মাস আগে নিজের গ্রামে বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস শুরু করেন তিনি। বাড়িতে তিনি ছাড়াও তার স্ত্রী, স্কুলপড়ুয়া এক মেয়ে এবং পুত্রবধূ থাকেন। বাড়ির সামনে একটি নালায় স্থানীয় বাক্কু মিয়া ও তার ভাই নান্নু মিয়া এবং সিরাজ মিয়ার ছেলে মানিক ও সবুজ কারেন্ট জাল দিয়ে বাঁধ দিয়ে মাছ শিকার করে আসছিলেন। গত শনিবার তাদের জালের বাঁধের বাঁশ কেউ নিয়ে যায়। এর জন্য নাসির মিয়ার পরিবারের সদস্যদের দায়ী করে অকথ্য ভাষায় গালিগালাজ করে তারা। এর প্রতিবাদ করায় বাক্কু মিয়া, নান্নু মিয়া, মানিক এবং সবুজ মিলে নাসিরের বাড়িতে হামলা করেন। তারা বাড়িতে ঢুকে নাসিরের স্ত্রী শিউলি বেগম ও পুত্রবধূ শারমিনকে (২০) মারধর করে চলে যান। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।  

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, এ ঘটনায় নাসির মিয়া ছয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামি বাক্কু মিয়াসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।