ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় নববধূকে হত্যা করে পালালেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
আখাউড়ায় নববধূকে হত্যা করে পালালেন স্বামী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিয়ের চার দিনের পর নববধূকে গলাকেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী স্বামী আব্দুল হামিদ। ঘটনাটি টের পেয়ে বড় ভাই আব্দুল হানিফ এগিয়ে এলে তাকেও ছুড়িকাঘাত করে পালিয়ে যান তিনি।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।  

এলাকাবাসী ও নববধূর স্বজন সূত্রে জানা গেছে, হীরাপুর গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার প্রবাসী ছেলে আব্দুল হামিদের সঙ্গে সাত থেকে আট মাস আগে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে তাছলিমা আক্তারের মোবাইল ফোনে বিয়ে হয়। পরে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুই পরিবারের অনুষ্ঠানের মাধ্যমে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন আব্দুল হামিদ। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার দুপুরে ধারালো ছুরি দিয়ে তাছলিমাকে গলাকেটে হত্যা করেন স্বামী হামিদ। এসময় হামিদের বড় ভাই হানিফ বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করেন তিনি।  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম জানান, গলাকাটা রক্তাক্ত অবস্থায় নববধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল। তবে ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তার করতে অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।