ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হ্যান্ডব্যাগে করে ৫৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
হ্যান্ডব্যাগে করে ৫৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেপ্তার 

ঢাকা: অভিনব কায়দায় হ্যান্ডব্যাগে করে মাদক বহনকালে ৫৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি মো. সোহান হাসানকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তার মাদককারবারি সোহানের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

 

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে তার কাছ থেকে আনুমানিক ১ লাখ ৬২ হাজার টাকা মূল্যমানের ৫৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এছাড়াও অভিযানে তার কাছ থেকে ফেনসিডিল বহনে ব্যবহৃত ১টি হ্যান্ডব্যাগ, ২টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ব্যক্তি একজন পেশাদার মাদককারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।