ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মুদি দোকানিকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
মাদারীপুরে মুদি দোকানিকে কুপিয়ে জখম আব্দুল মতিন মৃধা

মাদারীপুর: মাদারীপুরে আব্দুল মতিন মৃধা নামে এক মুদি দোকানিকে কুপিয়ে জখম করেছে মুখোশ পরা দুর্বৃত্তরা।  

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার চরমুগরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল মতিন মৃধা একই এলাকার মৃত মন্নান মৃধার ছেলে ও চরমুগরিয়া বাজারের মুদি দোকানি।

জানা গেছে, সন্ধ্যার পর নিজ দোকান থেকে পাশের দোকানে মোবাইলে টাকা রিচার্জ করতে যান আব্দুল মতিন মৃধা। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা একদল মুখোশধারী দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় তারা মতিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মুদি দোকানির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

পরে বাজারে অন্য ব্যবসায়ীরা মতিনকে উদ্ধার করে ভর্তি করে জেলা সদর হাসপাতালে। অবস্থার অবনতি হলে রাতেই ওই ব্যবসায়ীকে পাঠানো হয় রাজধানীর ঢাকা মেডিকেলে। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ।  

আহত আব্দুল মতিন মৃধা বলেন, মোবাইলে টাকা রিচার্জ করতে গেলে আমার ওপর হামলা চালানো হয়। যারা হামলা চালিয়েছে তারা সবাই মুখোশ পরা ছিল। আমি এ ঘটনার বিচার চাই।

আহতের মা জাহানারা বেগম বলেন, আমার ছেলের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। যারা হামলা চালিয়েছে তাদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাশেদুল ইসলাম জানান, আহত মতিন মৃধার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রক্ত বন্ধ করার জন্য প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।