ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে তারই বন্ধুদের বিরুদ্ধে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে।

নিহত হোসেন আলী (২২) এই এলাকার নুর নবীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এক সময় হোসেন আলী পোশাক কারখানায় কাজ করতেন। পরে কাজ ছেড়ে দেন। এর পর থেকে তিনি বেকার ছিলেন। তার কোনো কাজ না থাকায় এলাকার বখাটে বন্ধুদের সঙ্গেই তার চলাফেরা ছিল। এক সঙ্গে চলাফেরা করতে গিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদের ঘটনাও ঘটে। পূর্ব বিরোধের জের ধরে তারই কিছু বখাটে বন্ধু রাত ১০টার দিকে তার বাড়িতে গিয়ে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে আসে। রাত সাড়ে ১১ টার দিকে কুনিয়া তারগাছ এলাকায় মৎস্য খামারের পাশে গুরুতর রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে থেকে দেখে এলাকাবাসী।

পরে তারা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে গাছা থানা পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায়, কানে, ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে তাকে বন্ধুরা কৌশলে ডেকে নিয়ে হত্যা করেছে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
আরএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।