ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে চিকিৎসা নিলেন জুনায়েদ সাকি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ঢামেকে চিকিৎসা নিলেন জুনায়েদ সাকি

ঢাকা: বিদ্যুৎ-জ্বালানির দামসহ দ্রব্যমূল্য বৃদ্ধি, ব্যাংক লুট ও বিদেশে টাকা পাচারের প্রতিবাদে গণতন্ত্র মঞ্চের সচিবালয় অভিমুখে বিক্ষোভ মিছিলে ‘পুলিশের লাঠিচার্জে’ আহত জুনায়েদ সাকি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তার সঙ্গে আরও কয়েকজন নেতাকর্মীও এ হাসপাতালে সেবা নিয়েছেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ শেষে সচিবালয় অভিমুখে বিক্ষোভ মিছিল নিয়ে গুলিস্তানের জিরো পয়েন্টে পৌঁছলে পুলিশের ব্যারিকেডের মুখে পড়েন গণতন্ত্র মঞ্চের নেতাকর্মীরা। এ সময় তারা ব্যারিকেড ধাক্কাধাক্কি করলে পুলিশ চড়াও হয়। এ সময় আহত হন সাকিসহ অনেকেই। পরে পণ্ড হয়ে যায় তাদের কর্মসূচি।

দুপুরের দিকে ঢামেকে আসেন সাকিসহ আহতরা। তারা টিকিট কেটে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে যান।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, গুলিস্তানের গণতন্ত্র মঞ্চ থেকে একটি প্রোগ্রামে জুনায়েদ সাকিসহ পাঁচ-ছয় জন আহত হন। তারা ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।