ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে তিন গাড়ির পাল্লাপাল্লিতে প্রাণ গেল দুইজনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
সিলেটে তিন গাড়ির পাল্লাপাল্লিতে প্রাণ গেল দুইজনের

সিলেট: সিলেটের দক্ষিণ সুরমায় তিন গাড়ির পাল্লাপাল্লিতে দুইজন নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে লালবাজারে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার লালাবাজার এলাকার কুশিয়ারা পেট্রল পাম্পের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলইরগাঁওয়ের সোনা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৩) ও সিলেটের বিশ্বনাথের পীরেরবাজার বর্ণী গ্রামের ধনাই মিয়ার ছেলে অটোচালক মুনসুর আলী (২৭)। নিহত নাজমাও বিশ্বনাথ উপজেলায় বসবাস করেন।

নাজমার স্বামী সোনা মিয়া তার স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বাড়ি কোম্পানীগঞ্জ হলেও তারা বিশ্বনাথে বসবাস করেন। তার স্ত্রীর অসুস্থতার কারণে সিলেট শহরে ডাক্তার দেখিয়ে অটোরিকশাযোগে বিশ্বনাথ যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে অটোচালক ও পাঁচ যাত্রী আহত হন। তাদের মধ্যে নাজমা ও মুনসুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।