ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে প্রতিবন্ধীর ঘরে আগুন, পুড়ে মরল গরু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
জামালপুরে প্রতিবন্ধীর ঘরে আগুন, পুড়ে মরল গরু 

জামালপুর: জামালপুরের ইসলামপুর উপজেলায় প্রতিবন্ধীর টিনশেড ঘরে আগুন লেগে পুড়ে গেছে। সে সঙ্গে একটি গরু পুড়ে মারা গেছে।

 

শনিবার (২ মার্চ) রাত ১২ টার দিকে উপজেলার পার্থশী ইউনিয়নের বড় দেলিরপাড় এলাকায় শারীরিক প্রতিবন্ধী সাইফুলের বাড়িতে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, গতকাল রাতে হঠাৎ আগুন ধরে সাইফুলের বাড়িতে। ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার পর তারা আসার আগেই আগুনে ঘরসহ সব পুড়ে যায়। ঘরে একটি গরু ছিল বের করতে না পেরে পুড়ে মারা গেছে। আহত হয়েছে সাইফুল।

আহত সাইফুল ইসলাম বলেন, আমরা সবাই ঘুমাচ্ছিলাম। হঠাৎ করে আগুন আগুন করে সবাই চিৎকার শুরু করে। আমরা ঘুম থেকে উঠে দেখি আমাদের ঘরেই আগুন লেগেছে। পরে সবাই বের হয়ে যাই। কিন্তু গরুটাকে বের করতে গিয়ে পারিনি। পুড়ে মারা গেছে। আমার সব শেষ হয়ে গেছে৷

পার্থশী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. সোহেল বলেন, সাইফুল ইসলাম নিজে একজন প্রতিবন্ধী৷ ভালোভাবে চলাফেরা করতে পারে না। এরমধ্যে তার ঘরসহ গরু পুড়ে মারা গেছে। আমরা যোগাযোগ করছি তাকে কোনোভাবে সহযোগিতা করা যায় কিনা৷

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি, সরকারিভাবে সে ভুক্তভোগীকে পর্যাপ্ত সহয়তা করার চেষ্টা করবো। আমরা খোঁজখবর নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।