ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসমানী হাসপাতালের নার্স ছাদেকের জামিন নামঞ্জুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
ওসমানী হাসপাতালের নার্স ছাদেকের জামিন নামঞ্জুর

সিলেট: ঘুষ লেনদেনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান অভিযুক্ত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্স ইসরাইল আলী সাদেকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৩ মার্চ) সিলেট অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন ইসরাইল আলী ছাদেক।

 

শুনানি শেষে বিচারক নুরে আলম ভূঁইয়া তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর জন্য পুলিশকে নির্দেশ দেন। সাদেক বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

সিলেট মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী কৃপা সিন্ধু পাল এ তথ্য নিশ্চিত করে বলেন, ছাদেক গত ২৩ জানুয়ারি উচ্চ আদালত থেকে এ মামলায় ছয় সপ্তাহের আগাম জামিনে ছিলেন। তার জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৯ জানুয়ারি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ঘুষ লেনদেনের সময় নগদ টাকাসহ দুই নার্সকে আটক করা হয়। এ সময় ঘটনার মূল অভিযুক্ত নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী ছাদেক সুকৌশলে পালিয়ে যান। সেদিন রাতেই হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ হানিফ সিলেট কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

মামলায় এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) ইসরাইল আলী সাদেককে প্রধান আসামি করা হয়। অন্যান্য আসামিরা হলেন- হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো. আমিনুল ইসলাম (৪৫) ও সিনিয়র স্টাফ নার্স সুমন চন্দ্র দেব (৪১)।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।