ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ গ্রেপ্তার ৪

ঢাকা: আন্তঃজেলা ডাকাত দলের সর্দার জুয়েল শেখসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

শনিবার (০২ মার্চ) রাত পর্যন্ত গোপালগঞ্জের সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- আন্তঃজেলা ডাকাত দলের দলনেতা মো. জুয়েল শেখ (২৭), তার সহযোগী মো. মান্নান ওরফে মান্দার খাঁ (৪০), মো. ওয়াসিম শেখ রাঙ্গু (২৫) ও মো. আরমান শেখ ওরফে আরমান (২৫)।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বাংলানিউজকে বিষয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তাররা গত ৩১ ডিসেম্বর (২০২৩) দিনগত রাত ৩টার দিকে ফরিদপুর জেলার সালথা থানাধীন কামাইদিয়া এলাকায় মো. বদিয়ার মোল্লার (৩০) বাড়িতে ডাকাতি করে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী বদিয়ার মোল্লা  বাদী হয়ে ফরিদপুর জেলার সালথা থানায় একটি মামলা (নং-০১) করেন। পরে ঘটনায় জড়িত জুয়েল শেখসহ অপর অভিযুক্তরা আত্মগোপনে চলে যান। এরপর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১০ ডাকাতি মামলার ঘটনায় জড়িতদের ধরতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত শনিবার রাতে গোপালগঞ্জ জেলার সদর থানাধীন কাথি বাজার এলাকায় একটি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, দস্যুতা, চুরি, মাদক, মারামারিসহ নানা অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।

গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।