ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমজানে এবারও ১০ টাকায় দুধ বিক্রি করবেন এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
রমজানে এবারও ১০ টাকায় দুধ বিক্রি করবেন এরশাদ

কিশোরগঞ্জ: জেলার করিমগঞ্জে এবারও রমজান মাস জুড়ে ১০ টাকা কেজিতে নিজ খামারের উৎপাদিত দুই টন দুধ বিক্রি করবেন মো. এরশাদ উদ্দিন। রমজানের প্রথম দিন থেকে তিনি এ কার্যক্রম শুরু করেন বলে জানিয়েছেন।

আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. এরশাদ উদ্দিন নিজেই এই বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, প্রতিদিন যে কেউ তার খামার থেকে ১০ টাকা লিটার দরে সর্বোচ্চ এক লিটার দুধ কিনতে পারবেন।

জানা গেছে, মো. এরশাদ উদ্দিন তার নিজ এলাকা করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের প্রত্যন্ত রৌহা গ্রামে জে সি অ্যাগ্রো ফার্ম নামে একটি খামার গড়ে তুলেছেন। তার খামারে দুগ্ধ ও মোটাতাজাকরণের তিন শতাধিক গরু রয়েছে। এর মধ্যে বর্তমানে ২০টি গাভি দুধ দিচ্ছে। প্রতিদিন খামার থেকে ৭০ থেকে ৭৫ লিটার দুধ উৎপাদিত হচ্ছে। রমজান মাস জুড়ে সেই দুধ তিনি ১০ টাকা লিটার দরে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর আগের বছরেও রমজান মাসে ১০ টাকা লিটার দরে দুধ বিক্রি করে এলাকায় সুনাম কুড়িয়েছেন এরশাদ উদ্দিন।  

মো. এরশাদ উদ্দিন বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেসি অ্যাগ্রো ফার্মের চেয়ারম্যান। এছাড়াও তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি করিমগঞ্জ ও তাড়াইল উপজেলায় মানবিক কাজের অংশ হিসেবে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ত্রাণসামগ্রীসহ নানাভাবে সহযোগিতা করে আসছেন।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।