ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় মাছবাহী ট্রাক উল্টে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
কুমিল্লায় মাছবাহী ট্রাক উল্টে নিহত ৪

কুমিল্লা: জেলার ইলিয়টগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মাছবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর ৬টায় এ দুর্ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর ফারুক মোল্লা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার রফিকুল ইসলাম, ভোলা জেলার মনপুরা এলাকার মনির হোসেন, হাবিবুর রহমান ও আক্তার হোসেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা ফারুক মোল্লা জানান, নোয়াখালী থেকে মাছ নিয়ে ট্রাকটি ঢাকা যাচ্ছিল। পথে কুমিল্লার ইলিয়টগঞ্জ এলাকায় পৌঁছালে সামনের অপর একটি ট্রাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় মাছবাহী ট্রাকটি। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে চারজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মরদেহগুলো ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।