ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপরাধী যত শক্তিশালীই হোক কাঠগড়ায় দাঁড় করাবো: বিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
অপরাধী যত শক্তিশালীই হোক কাঠগড়ায় দাঁড় করাবো: বিএমপি কমিশনার

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার জিহাদুল কবির বলেছেন, আমি আপনাদের কাছ থেকে আপনাদের সমস্যার কথা জানতে চাই, শুনতে চাই। আমরা বরিশাল নগরের সার্বিক অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণের মাধ্যমে নগরবাসীকে শান্তিতে রাখতে বদ্ধপরিকর।

আমরা এ লক্ষ্যে অহর্নিশ কাজ করে যাচ্ছি। তবুও এটা আমাদের একার পক্ষে করা সম্ভব নয়। এজন্য আপনাদের সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে এসে সহযোগিতা করতে হবে। আর অপরাধী যত শক্তিশালী হোক না কেন তাকে আইনের কাঠগড়ায় দাঁড় করাবো।

বুধবার (১৩ মার্চ) বেলা ১১টায় কোতোয়ালি মডেল থানায় অনুষ্ঠিত মাসিক ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএমপি কমিশনার বলেন, জনগণের মুখোমুখি দাঁড়িয়ে তাদের কাছে জবাবদিহিতা করা যেকোনো শ্রেণি পেশার জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং বিষয়। বুকে সৎ সাহস আছে বলেই আমরা ওপেন হাউজ ডে’র মতো এমন একটি জবাবদিহিতামূলক চ্যালেঞ্জিং প্লাটফর্মের আয়োজন করেছি। সৎ সাহস না থাকলে এমন আয়োজন করা যায় না।

উল্লেখ্য, প্রতিমাসের ৪ তারিখ বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায়, ৭ তারিখ কাউনিয়া থানায়, ১০ তারিখ এয়ারপোর্ট থানায় ও ১৩ তারিখ কোতোয়ালি মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রতিটি থানায় গিয়ে দীর্ঘ সময় নিয়ে ভুক্তভোগীদের সমস্যার কথা শুনে তা সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) প্রণয় রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি মডেল থানা) নাফিছুর রহমান, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা এটিএম আরিচুল হকসহ থানার অন্যান্য অফিসার-ফোর্স, আগত সেবা প্রত্যাশী, জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং নেতারা।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এমএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।