ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকাসক্ত ছেলের শাবলের আঘাতে প্রাণ গেল মায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
মাদকাসক্ত ছেলের শাবলের আঘাতে প্রাণ গেল মায়ের

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ‘ভাত কম দেওয়া’র অজুহাত তুলে মাকে শাবলের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। শনিবার (১৬ মার্চ) উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের উত্তরআলগী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আরিফ মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত নারীর নাম হোসনে আরা (৫০)। তিনি উত্তরআলগী গ্রামের নুরু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরিফ মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই সে মা হোসনে আরার সঙ্গে খারাপ আচরণ করতো। শনিবারও মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়া করে আরিফ। বিকেল সাড়ে ৪টার দিকে মাকে ভাত দিতে বলে সে। এ সময় রান্না ঘরে পাত্রে ভাত রেখে গোসল করতে যান মা হোসনে আরা। ঘরে গিয়ে পাত্রে ভাত কম দেখে মাকে গালাগাল করে আরিফ।  

এ সময় মা হোসনে আরা বলেন, ‘কম ভাত খেয়ে সন্তুষ্ট থাকতে হবে। বেশি খেতে হলে উপার্জন করে খা। তোকে বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না। ’ এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ঘর থেকে লোহার শাবল এনে মায়ের মাথার পেছনে কয়েকটি আঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।  

পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেওয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে হোসনে আরার মৃত্যু হয়।

তার মেয়ে ইয়াসমিন বলেন, আমার ভাই-কোনো কাজকর্ম করে না। আমার বৃদ্ধ মা-বাবার আয়ের ওপর নির্ভরশীল ছিল। তাকে কাজ করার কথা বললেই আমার বাবা-মাকে মারধর করতো এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিত।  শেষ পর্যন্ত আমার মাকে সে মেরেই ফেললো, আমি এর বিচার চাই।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।