ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় তিনজন আহত হয়েছেন।  

শুক্রবার (২২ মার্চ) দুপুরে তৃতীয় দফায় হামলার চেষ্টা চালানো হয়েছে।

পুলিশকে খবর দিলে পালিয়ে যায় হামলাকারীরা।  

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) ইফতারের আগ মুহূর্তে ও পরে দুদফার চালানো হামলায় তিনজন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

আহতরা হলেন- উপজেলার চর লরেঞ্চ এলাকার মো. রাকিব (২০), মো. জুয়েল (২২) ও আবুল কালাম (৬০)।  

জানা গেছে, গত ১৯ মার্চ চুঙ্গারগোড়া এলাকার হাজী ট্রেডার্স নামে ব্যবসাপ্রতিষ্ঠানের কর্মচারী মো. রাকিবের সঙ্গে ওই এলাকার কিশোর গ্যাংয়ের অন্যতম নেতা মো. হৃদয়ের (১৮) সামান্য বিষয়ে কথা কাটাকাটি হয়। এর জেরে বৃহস্পতিবার সন্ধ্যার আগে হৃদয় ও তার সহযোগী জাহিদের (১৮) নেতৃত্বে ১০-১২ জন সদস্য রাকিবের গতিরোধ করে তার ওপর হামলা করে। তারা রাকিবকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাদের বাঁধা দেন।  

এ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং সদস্যরা বাজারের ডেকোরেটর ব্যবসায়ী কাশেমের নেতৃত্বে দ্বিতীয় দফায় হামলা চালায়। এতে মো. জুয়েল ও আবুল কালাম নামে দুইজন আহত হন।

পরে হামলার ঘটনায় আহত রাকিব বাদী হয়ে সাতজনকে অভিযুক্ত করে কমলনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

হাজী ট্রেডার্সের মালিক মো. ফারুক বলেন, স্থানীয় ফারুক ড্রাইভারের ছেলে মো. হৃদয় ও সিরাজের ছেলে মো. জাহিদের নেতৃত্বে আমার দোকানের কর্মচারী মো. রাকিবের ওপর হামলা করে তাকে আহত করে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে আমি রাকিবকে উদ্ধার করে দোকানে নিয়ে আসি। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে হামলায় ব্যবহৃত লাঠিসোঁটা জব্দ করে। সন্ধ্যার পর তারা পুনরায় সংগঠিত হয়ে দ্বিতীয় দফায় হামলা চালায়। বাজারের ডেকোরেটর ব্যবসায়ী মো. কাশেম এসব কিশোর গ্যাং সদস্যদের প্রশ্রয় দিচ্ছেন।  

অভিযুক্ত ডেকোরেটর ব্যবসায়ী মো. কাশেম বলেন, বিষয়টি জানতে ঘটনাস্থলে যাই। স্থানীয় আবদুল করিম নামে এক ব্যক্তি আমাকে হুমকি দিলে আমি তাকে একটা থাপ্পড় মারি। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সবাইকে ঘটনাস্থল থেকে সরিয়ে দিই।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।