ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
শাহজাদপুরে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুরে আলোচিত দুলাল মল্লিক হত্যা মামলায় বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

শুক্রবার (২২ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা জেলার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ডে এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- শাহজাদপুর উপজেলার পূর্ব চর কৈজুরী গ্রামের মৃত মকছেদ শেখের ছেলে মো. রহিম শেখ (৫৫) ও রহিম শেখের ছেলে রাশেদুল হাসান (২৩)।

শনিবার (২৩ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

মামলার বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেপ্তারদের সঙ্গে একই গ্রামের হোসেন মল্লিক পরিবারের জমি নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে গত ২ মার্চ গ্রেপ্তার এই দুইজনসহ অন্যান্য অভিযুক্তরা হোসেন মল্লিকের বাবা দুলাল
মল্লিকের ওপর হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে প্রতিবেশীরা দুলাল মল্লিককে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত দুলালের ছেলে হোসেন মল্লিক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। পরে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় ঢাকা জেলার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ডে এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে এই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।