ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে ওমর ফারুক মুন্সি নামে এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

ওমর ফারুক মুন্সি উপজেলার চর মার্টিন ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

 

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, ফারুক মুন্সি চেয়ারে বসে ইয়াবা সেবন করছেন। তার সামনে থাকা টেবিলে লাল রঙের লাইটার, সিগারেট, ফয়েল পেপার দেখা যায়। তবে ছবিটি ঠিক কোন সময়ে তোলা হয়েছে, সে বিষয়ে সঠিক তথ্য জানা যায়নি।  

স্থানীয় লোকজন জানান, ফারুক মুন্সি সব সময় বিভিন্ন রকম মাদক সেবন করে থাকেন। তার বিরুদ্ধে এ রকম একাধিক তথ্য রয়েছে। মাদক সেবনের কারণে তার স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছেন।  

জনপ্রতিনিধি হয়ে মাদক সেবন করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকার লোকজন।  

ইয়াবা সেবনের ছবি সম্পর্কে জানতে চাইলে ইউপি সদস্য ওমর ফারুক মুন্সি বিষয়টি অস্বীকার করে জানান, ছবিটি কেউ এডিট করে ফেসবুকে ছেড়ে দিয়েছে। প্রতিপক্ষ ষড়যন্ত্র শুরু করছে।  

উপজেলার চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া জানান, কারোর ব্যক্তিগত অপরাধের দায় তিনি নেবেন না।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্যের কাছে যদি মাদক পাওয়া যায়, তাহলে তার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস বলেন, ইউপি সদস্যের মাদক সেবনের ছবি এখনো দেখিনি। খোঁজ নিয়ে সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।