ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় বাসায় মিলল তরুণীর মরদেহ, পরিবারের অভিযোগ ‘হত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ফতুল্লায় বাসায় মিলল তরুণীর মরদেহ, পরিবারের অভিযোগ ‘হত্যা’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নিজের বাসা থেকে সোনিয়া (২২) নামে এক পোশাককর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর স্বজনদের অভিযোগ, স্বামীর হাতে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তিনি।

বুধবার (২৭ মার্চ) দুপুরে ফতুল্লার পিলকুনী এলাকার সামাদ হাজীর বাড়ির ভাড়া বাসার একটি রুমে সোনিয়ার মরদেহ পাওয়া যায়।

তার ভাই হৃদয় অভিযোগ করে বলেন, সোনিয়াকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে তাদের বাসায় এসে দেখি, জানালার গ্রিলের সঙ্গে সোনিয়ার গলায় দড়ি দিয়ে বাঁধা এবং তার হাত-পা ফ্লোরে ছড়ানো।  

হৃদয় বলেন, স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতো সোনিয়া। সে আত্মহত্যা করেনি। সোনিয়ার স্বামী ডালিম বখাটে, কোনো কাজ করে না, টাকা-পয়সার জন্য সে সোনিয়াকে হত্যা করেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক বলেন, খবর পেয়ে ঘরের ফ্লোর থেকে সোনিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় রশি পেঁচানো দাগ রয়েছে। এছাড়া শরীরের কোনো স্থানে আঘাতের চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ পাওয়া যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।