ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিন ঘণ্টা পর নিয়ন্ত্রণে পাবনায় স্কয়ারের গোডাউনের আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
তিন ঘণ্টা পর নিয়ন্ত্রণে পাবনায় স্কয়ারের গোডাউনের আগুন

পাবনা: পাবনায় স্কয়ার গ্রুপের কসমেটিকসের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ও আইনশৃঙ্খলা বাহিনী যৌথভাবে কাজ করে প্রায় তিন ঘণ্টা পর নিয়ন্ত্রণে আনে।

তবে এতে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

বুধবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লস্করপুরের খাঁপাড়ার স্কয়ার গ্রুপের গোডাউনে আগুন লাগে।

আগুন নিয়ন্ত্রণে কাজ করে জেলার সদরসহ আশপাশের প্রায় সব স্টেশনের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাতটি ইউনিটের সদস্যরা।

পাবনা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক শারফুল হাসান ভুঞা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কীভাবে আগুন লেগেছে সেটা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে বৈদ্যুতিক শট সার্কিটের কারণে হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পরে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের কর্মীরা আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুর ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের ইউনিট। শহরের পাঁচটি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

স্থানীয় জানান, হঠাৎ করে দাউদাউ করে আগুন জ্বলে উঠতে দেখেন তারা। তখন কসমেটিক্স গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাহিরে বের হয়ে আসেন।  আমরা জরুরি সেবা ৯৯৯ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন  আসে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।