ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে রেললাইনের ক্লিপ খোলার সময় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
নীলফামারীতে রেললাইনের ক্লিপ খোলার সময় আটক ২

নীলফামারী: নীলফামারীতে রেললাইনের স্লিপার ক্লিপ খোলার সময় দুই যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে ১৬টি খোলা ক্লিপসহ তাদের পুলিশে হাতে সোপর্দ করা হয়।

 

মঙ্গলবার (০২ এপ্রিল) সকালে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের খয়রাত নগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সোনারায় ইউনিয়নের জয়চন্ডী পুটিহাট এলাকার শহিদুল ইসলামের ছেলে আল আমিন (২৬) ও উত্তর মুসশুর কুখাপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোহাম্মদ আনোয়ার হোসেন ওরফে বেলাল।

রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা জানান, নাশকতার উদ্দেশ্যেই ক্লিপগুলো খোলা হচ্ছিল। তবে ঘটনার প্রায় ১৫ ঘণ্টা অতিবাহিত হলেও থানায় মামলা দায়ের না হওয়ায় ঘটনাটি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।  

পুলিশ সূত্রে জানা গেছে, আটক দুইজন উচ্চশিক্ষিত বেকার যুবক। ওদিন রাতে তারা রেললাইনের ফাঁকা জায়গায় ক্লিপ খুলছিলেন। এ সময় স্থানীয়রা টের পেয়ে তাদের আটকে রেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

সৈয়দপুর রেলওয়ের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) সুলতান মৃধা বলেন, যদি স্থানীয়রা বিষয়টি না দেখতেন তাহলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত। ধারণা করা হচ্ছে, ওই দুই যুবক নাশকতার উদ্দেশ্যেই ক্লিপগুলো খুলেছে।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি এম নুরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের পরে বলা যাবে তাদের উদ্দেশ্য নাশকতা কি না অন্য কিছু। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।