ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
নাটোরে গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নাটোর: রাজশাহীর গোদাগাড়ি উপজেলার একটি গণধর্ষণ মামলার আসামি মো. মামুন আলীকে (২৫) নাটোর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ২টার সময় নাটোর শহরের কানাইখালি কানাইখালী শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মামুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তাজেন্দ্রপুর, (মোল্লাপাড়া) এলাকার মো. বারিক হোসেনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের ১০ ফেব্রুয়ারি বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তাজেন্দ্রপুর গ্রামের জনৈক মো. এজাজুল হকের ভূট্টার জমিতে ছাগলের জন্য ঘাস কাটতে যায় পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশু। একই জমিতে মো. সাদ্দাম হোসেন নামে নিকট প্রতিবেশী এক যুবক ঘাস কাটছিল। এ সময় মো. সাদ্দাম হোসেন ওই শিশুকে জোরপূর্বক ঝাপটাইয়া ধরে মুখে গামছা পেঁচিয়ে ধর্ষণ করেন। কিছুক্ষণ পর আসামি মো. মামুন হোসেন ঘটনাটি দেখে ফেলেন। পরে মামুন ও সাদ্দাম পরস্পর যোগসাজশে একাধিকবার ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় গণধর্ষণ মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকে এজাহারনামীয় ওই দুই আসামি আত্মগোপন চলে যান।

পরে এ মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-৫ বরাবর অভিযানপত্র প্রদান করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করেন।  

র‌্যাব-৫, নাটোর ক্যাম্প ও সিপিএসসি গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত মো. মামুন আলীকে বৃহস্পতিবার রাত পৌনে ৩টার সময় তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।