ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
ডেমরায় সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরার কোনাপাড়ায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় সাব্বির হোসেন (৯) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোনাপাড়া মুরগির ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় সাব্বিরকে তার স্বজনরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালে শিশুটির চাচা মো. আনিসুর রহমান জানান, তাদের বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলার খুন্নাগোবিন্দপুর গ্রামে। বর্তমানে ডেমড়া কোনাপাড়া পশ্চিম শান্তিবাগ এলাকায় থাকেন। এবং সাব্বির স্থানীয় একটি মাদরাসায় পড়ত। তিন ভাই দুই বোনের মধ্যে সাব্বির ছিল ছোট।
তিনি আরও জানান, সাব্বিরের বাবা নাসির উদ্দিন এলাকায় চায়ের দোকান করেন। সন্ধ্যার দিকে বাসার কিছুটা দূরে কোনাপাড়া মুরগির ফার্মের সামনে রাস্তা পার হচ্ছিল সাব্বির। এ সময় ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হয় সে। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, কোনাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইকটি জব্দসহ চালককে আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।