ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে হবে না এমন কাজ বাংলাদেশে নেই: হুইপ বাবু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
নারায়ণগঞ্জে হবে না এমন কাজ বাংলাদেশে নেই: হুইপ বাবু

নারায়ণগঞ্জ: জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, এখানে যারা উপস্থিত আছেন আমাদের উচিত উনাদের জোরালোভাবে সমর্থন দিয়ে তাদের পাশে থাকা। নারায়ণগঞ্জে হবে না এমন কাজ বাংলাদেশে নেই।

ইচ্ছা করলেই হবে। ইচ্ছে করেছেন বলেই বড় বড় সড়কগুলো হয়েছে, নাসিম ওসমান সেতুসহ অসংখ্য কাজ হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিলে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, রাজনৈতিক ব্যক্তিরা জনগণের জন্য কাজ করে। আমাদের মামা চন্দন শীল (জেলা পরিষদের চেয়ারম্যান) প্রতিটি থানায় ঘুরে ঘুরে কাজ করছেন। কল্যাণময় নারায়ণগঞ্জ গঠন করতে হলে আমাদের যে অভিভাবকেরা এখানে আছেন তারা কাজ করছেন।

তিনি আরও বলেন, আমরা মানুষের জন্য কাজ করলে মানুষ দোয়া করবে। শামীম ওসমান ভাই পার্লামেন্টে এটা নিয়ে কথা বলেছেন। আমার সামনেই প্রধানমন্ত্রীর কাছে এটা উপস্থাপন করেছেন। এ কাজটি হয়ে যাবে। এটি হলে এটা আমাদের জন্য অনেক বড় অর্জন হবে। আমরা একসঙ্গে মিলে এ কাজগুলো করবো।

এর আগে বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, কালিরবাজারে এখানে একটি ভবন পড়ে আছে। আমি পার্লামেন্টেও বলেছি, প্রধানমন্ত্রীর কাছে লিখিতও দিয়ে এসেছি। এখানে যেন হার্ট ও নিউরো ইনস্টিটিউট করা হয়।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাহ হোসেন রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, শওকত হাসেম শকু, কামরুল হাসান মুন্নাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।