ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরার ঈদবস্ত্র পেয়ে খুশি দুস্থ নারীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
বসুন্ধরার ঈদবস্ত্র পেয়ে খুশি দুস্থ নারীরা

লক্ষ্মীপুর: বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দুটি কাপড় পেয়েছেন বৃদ্ধ আমির হোসেন। একটি তার স্ত্রীর জন্য, অন্যটি পুত্রবধূর জন্য।

এই ঈদে কেউ আর কাপড় দেয়নি। নিজেদেরও কেনার সামর্থ্য নেই। তাই বসুন্ধরার কাপড় পেয়ে খুশি এই বৃদ্ধ। দোয়া করলেন গ্রুপের চেয়ারম্যান এবং এমডিসহ সংশ্লিষ্টদের জন্য।  

ঈদুল ফিতর উপলক্ষে সোমবার (৮ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে পাঁচশ দুস্থ মানুষের মধ্যে কাপড় বিতরণ করা হয়।  

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ভাই মাশআল্লাহ প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাজী জহির রায়হানের সার্বিক ব্যবস্থাপনায় দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়।  

বসুন্ধরার ঈদ উপহারের কাপড় পেয়ে দুস্থ নারীদের মাঝে ঈদের আনন্দ দেখা যায়।  

কাপড় নিতে আসা ফাতেমা বেগম (৬০) বাংলানিউজকে বলেন, এই ঈদে কোথাও থেকে কাপড় পাইনি। স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে একটি কাপড় পেয়েছি। যারা কাপড় দিয়েছে আল্লাহ তায়ালা তাদের মঙ্গল করুক।  

বৃদ্ধা হতমা, মরিয়ম ও জোৎস্না বেগম বাংলানিউজকে বলেন, ঈদে নতুন কাপড় কেনার সামর্থ্য নেই। কিন্তু বসুন্ধরার পক্ষ থেকে কাপড় পেয়েছি। এতেই খুশি।  

কাপড় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম, ইউপি সচিব সাহাব উদ্দিন, জেলা মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আনোয়ার বাচ্চু, কালের কণ্ঠের লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েস, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মো. নিজাম উদ্দিন, ইউপি সদস্য মো. সাহাবুদ্দিন, দেলোয়ার হোসেন, বেলাল হোসেন, মোল্লা ওমর ফারুক ও সুমন হোসেন প্রমুখ।  

আমন্ত্রিত অতিথিরা বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের বৃহত্তম শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান। ব্যবসার পাশাপাশি প্রতিষ্ঠানটি সবসময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।