ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্ধ্যা নদীতে মিলল অজ্ঞাত ব্যক্তির ভাসমান মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
সন্ধ্যা নদীতে মিলল অজ্ঞাত ব্যক্তির ভাসমান মরদেহ

বরিশাল: জেলার বানারীপাড়ার সন্ধ্যা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪৮ বছর।

বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যা নদীর জম্বুদ্বীপ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই মো. জাহিদ জানান, কালো রঙের গেঞ্জি পরিহিত ও কোমরে গামছা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ নদীর তীরে ভেসে আসে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ধরণ দেখে মনে হচ্ছে ৪-৫ দিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। শরীরে কোনো আঘাতের চিহৃ নেই।

ধারণা করা হচ্ছে কোনো নৌযান থেকে নদীতে পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সঠিক কারণ বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মরদেহটি কোথায় থেকে ভেসে এসেছে জানিয়ে তিনি আরও বলেন, বানারীপাড়া থানা এলাকায় নিখোঁজ আছেন এমন কোনো জিডি হয়নি। কেউ থানায় অবহিত করেননি। তাই মরদেহের পরিচয় শনাক্তে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।