ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
নরসিংদীতে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪

নরসিংদী: জেলার মাধবদীতে মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ১০ জন। গুরুতর আহত অবস্থায় আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মাধবদীর টাটা পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

পুলিশ জানায়, ঢাকা থেকে একটি মাইক্রোবাস ঈদের যাত্রী নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। মাইক্রোবাসটি নরসিংদী সদর উপজেলার মাধবদী টাটা পাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়।  

ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত হন ১০ জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে আটজনের অবস্থা গুরুতর। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীর আহমেদ জানান, দুর্ঘটনায় চারজন মারা গেছেন। আহত হয়েছেন ১০ জন। মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।