ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ লাল সমকিম বম

বান্দরবান: পার্বত্য এলাকার সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রধান নাথান বমের স্ত্রী নার্স লাল সমকিম বমকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্যসেবা বিভাগ, নার্সিং সেবা-১ শাখার গত ৮ এপ্রিল এক স্মারকের আলোকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স লাল সমকিমকে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলির আদেশ দেওয়া হয়।

একই চিঠিতে, একই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নার্স দীপালী বাড়ৈ নামে আরও এক নার্সকে লালমনিরহাটের একই হাসপাতালে বদলি করা হয়।

ওই পরিপত্রে আরও বলা হয়, বদলিকৃত সিনিয়র নার্সরা ৯ এপ্রিলের মধ্যে কর্মস্থলে আবশ্যিকভাবে যোগদান করবেন, নাহলে ৯ এপ্রিল তারিখের অপরাহ্নে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান। তিনি বলেন, রাষ্ট্রীয় সিদ্ধান্ত মোতাবেক লাল সমকিম ও দীপালী বাড়ৈনামে দুই নার্সকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলির আদেশ দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।