ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
খুলনায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

খুলনা: খুলনার দাকোপ উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় সুস্মিতা মণ্ডল (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার কামারখোলা ইউনিয়নের ঠাকুরবাড়ি মোড় সংলগ্ন রূপান্তর ঘাট এলাকায় দাকোপ-কালাবগী বেড়িবাঁধে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু সুস্মিতা ঠাকুরবাড়ি গ্রামের নয়ন মণ্ডলের মেয়ে।

নিহত সুস্মিতার দাদু প্রশান্ত মণ্ডল জানান, বিকেল সাড়ে পাঁচটার দিকে মায়ের সঙ্গে কালীনগর বাজার থেকে বাড়ি ফিরছিলেন সুস্মিতা। পথিমধ্যে তার মায়ের হাত থেকে ছিটকে কালাবগী-সুতারখালীর দিক থেকে আসা দ্রুতগামী একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে সে গাড়িটির নিচে পড়ে যায়। এতে সে রাস্তায় অচেতন হয়ে পড়ে।

স্থানীয় লোকজন মোটরসাইকেলযোগে সুস্মিতাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা হয়। কালীনগর ব্রিজ পর্যন্ত গেলে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বাড়িতে আনা হয়েছে। মেয়েটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ওই ঘটনার পর ইজিবাইক রেখে চালক পালিয়ে গেছেন। তবে ইজিবাইকটি জব্দ করে রাখা হয়েছে।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ আব্দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ইজিবাইকটি আটক করে রেখেছে। পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার কী চায়, তার ওপর আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad