ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মোটরসাইকেল চোরচক্রের হোতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
পিরোজপুরে মোটরসাইকেল চোরচক্রের হোতা গ্রেপ্তার

পিরোজপুর: পিরোজপুরে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের হোতা মো. সেলিম খানকে (৪৪) গ্রেপ্তার করেছেন গোয়েন্দা পুলিশ।

এ সময় তার কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার সেলিম খান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার শাহাপুর এলাকার গফফার খানের ছেলে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে পিরোজপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান  সাংবাদিকদের এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ১৯ মার্চ পিরোজপুরে শহরের পাড়েরহাট সড়ক থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। পরে মোটরসাইকেলের মালিক মাইনুর ইসলাম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা করে। পরে পুলিশ সিসি টিভি ফুটেজ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুইজন চোরকে শনাক্ত করে। এ সময় ডিবি পুলিশ অভিযান চালিয়ে গত ২৮ মার্চ ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত বাদশা ফরাজিকে গ্রেপ্তার করেন। বাদশা ফরাজিকে গ্রেপ্তারের পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্যানুযায়ী ডিবি পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার (১২ এপ্রিল) নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানকে গ্রেপ্তার করে পুলিশ। সেলিম খানের দেওয়া তথ্যানুযায়ী টাঙ্গাইল জেলার রাবনা বাইপাসস এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান আরও জানান, আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানের নামে ঢাকা, মানিকগঞ্জ, সিরাজগঞ্জ, নারায়নগঞ্জ, মাগুরা, বাগেরহাটসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া সেলিম খান এ চোরাই মোটরসাইকেল দিয়ে মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ কার্যক্রম করে আসছিল। এ চক্রটি দেশের বিভিন্ন স্থানের মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কমদামে বিক্রিসহ বিভিন্ন অপরাধের কাজে ব্যবহার করে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।