ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়িয়াল খাঁ নদে নিখোঁজ দুই কিশোরীর সন্ধান মেলেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
আড়িয়াল খাঁ নদে নিখোঁজ দুই কিশোরীর সন্ধান মেলেনি

বরিশাল: বরিশালের মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে নিখোঁজ দুই কিশোরীর সন্ধান মেলেনি। ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেছে।

 

সোমবার (১৫ এপ্রিল) বিকেল সোয়া ৪টায় বিষয়টি নিশ্চিত করেন মুলাদী ফায়ার স্টেশনের লিডার মো. নূরুল ইসলাম ও ফায়ার ফাইটার আলাউদ্দিন।

ফায়ার ফাইটার আলাউদ্দিন জানান, সোমবার দিনব্যাপী ঘটনাস্থলে তারা উদ্ধার অভিযান চালান, তবে বিকেল ৪টা পর্যন্ত ওই দুই কিশোরীর সন্ধান মেলেনি।

রোববার দুপুর ২টার দিকে মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় গোসলে নেমে দুই কিশোরী নিখোঁজ হয়।

এর মধ্যে হাবিবা হাসান অর্পা (১৭) গলইভাঙা গ্রামের মো. মাহমুদ হাসানের মেয়ে, আর হিজরাতুল মুনতাহা হাফসা (১৩) মো. বাবুর মেয়ে। সম্পর্কে তারা চাচাত বোন। দুজনই গ্রামের বাড়িতে বেড়াতে এসে মাহমুদ হাসানের সঙ্গে আড়িয়াল খাঁ নদে গোসলে গিয়েছিল। তাদের দুজনের কেউই সাঁতার জানত না।

অর্পার বাবা মো. মাহমুদ হাসান জানান, দুই মেয়ে আর দুই ভাতিজা–ভাতিজির বায়না রক্ষার জন্য রোববার দুপুরে আড়িয়াল খাঁ নদের ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় গোসলে যান তিনি। পাঁচজনের কেউ সাঁতার না জানায় সবাইকে অল্প পানিতে গোসল করতে বলা হয়েছিল। কিন্তু অসাবধানতাবশত মেয়ে ও ভাতিজা-ভাতিজি পানিতে ভেসে যাচ্ছিল। তখন এক মেয়ে ও ভাতিজাকে টেনে তীরে ওঠানো গেলেও তার মেয়ে অর্পা ও ভাতিজি হাফসা পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা এসে পানিতে অর্পা ও হাফসাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন।

মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মো. নূরুল ইসলাম বলেন, নদীতে দুজনের নিখোঁজের সংবাদ পেয়ে খোঁজ করা হয়। রোববার সন্ধ্যা পর্যন্ত তাদের খুঁজে পাওয়া যায়নি। পরে উদ্ধারকাজ স্থগিত করে সোমবার সকাল থেকে আবার শুরু করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।