ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রং মিস্ত্রির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রং মিস্ত্রির মৃত্যু

সিলেট: সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল কালাম নামে এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে জেলার বিশ্বনাথের রামপাশা গ্রামে রামপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার খানের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম (৩৬) কুমিল্লার লাকসাম থানার বিজয়পুর গ্রামের জাফর মিয়ার ছেলে। আবুল কালাম সিলেট মহানগরীর বালুচর এলাকায় থাকতেন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বাড়ির সামনের তিনতলা ভবনের বাইরের অংশে দড়ি টানিয়ে রংয়ের কাজ করছিলেন আবুল কালামসহ তিনজন। কিন্তু কাজ করতে গিয়ে অসাবধানতা বশত ভবনের পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক মেইন লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুহূর্তেই পুড়ে তার দেহ অঙ্গার হয়ে যায় এবং একটি পা বিচ্ছিন্ন হয়ে ভবনের দোতলায় থেকে যায়। এক পর্যায়ে তিনি নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান।  

ঘটনাস্থলে উপস্থিত নিহত আবুল কালামের সহকর্মীরা জানান, ভবনের পাশে দড়িতে বাঁশ বেঁধে তাতে বসে কাজ করছিলেন আবুল কালাম। এভাবে গত ১৫ দিন ধরে রঙের কাজ করছিলেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার অসাবধানতা বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

নিহত আবুল কালামের স্বজনরা বলেন, নিহত আবুল কালামসহ তিনজন মিলে চুক্তিতে রঙের কাজ করতেন। কাজ করতে গিয়ে অসাবধানতা বশত দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তাই কারো বিরুদ্ধে অভিযোগ নেই।

বিশ্বনাথ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ দুর্ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।