ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বাস কন্ডাকটরকে মারধরের অভিযোগ কনস্টেবলের বিরুদ্ধে

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
সাভারে বাস কন্ডাকটরকে মারধরের অভিযোগ কনস্টেবলের বিরুদ্ধে

সাভার (ঢাকা): ঢাকার সাভারে একটি যাত্রীবাহী পরিবহনের হানিফ (২৮) নামের কন্ডাকটরকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে হাইওয়ে পুলিশের এক সদস্যের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

 

হানিফ মৌমিতা পরিবহনের কন্ডাকটর বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্ত হলেন-সাভার হাইওয়ে পুলিশের কনস্টেবল রোজদার। তিনি ভুক্তভোগীর অণ্ডকোষসহ শরীরের বিভিন্ন স্থানে ২০-২৫টি লাথি মারেন বলে অভিযোগ হানিফের।  

হানিফ বাংলানিউজকে বলেন, ‘আমি মৌমিতা পরিবহনের একটি বাস গ্যারেজ করে সড়কে এসে দেখি, অপর একটি বাস আটকে কাগজ দেখতে চাচ্ছে হাইওয়ে পুলিশের টিম। কাগজ তৎক্ষণাৎ দেখাতে না পারায় চালককে মারধর শুরু করে তারা। আমি এগিয়ে গিয়ে তাদের বলেছি, ভাই গাড়ির মহাজন আসতেছে, মারধর করছেন কেন? এ কথা বলার সঙ্গে সঙ্গেই আমাকে গালিগালাজ করেন হাইওয়ে পুলিশের কনস্টেবল রোজদার। তিনি আমাকে বেধড়ক মারধর শুরু করেন। আমাকে ২০-২৫টি লাথি মারেন, আমার অণ্ডকোষেও লাথি মারেন তিনি। ’

এ বিষয়ে অভিযুক্ত কনস্টেবল রোজদারের সঙ্গে কথা বলতে চাইলে তিনি সাংবাদিকদের হাত থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে কথা না বলে তিনি চলে যান।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশের টহল টিমের নেতৃত্ব দেওয়া উপ-পরিদর্শক জিল্লু মোবাইল ফোনে বলেন, ওখানে তো তেমন কিছু ঘটেনি। আমি আপনাকে একটু পরে ফোন দিচ্ছি- বলেই কল কেটে দেন তিনি।  

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বাংলানিউজকে বলেন, বাসের কন্ডাকটর, মালিক ও টহল টিম থানায় এসেছিল। টহল টিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।