ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ২ জনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ২ জনের

রাজশাহী: জেলার পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়েছে।

রোববার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে পবা উপজেলার হরিপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি ডুবুরি ইউনিট ঘটনাস্থলে যায় এবং বেলা সাড়ে ৩টার দিকে পদ্মা নদী থেকে দুজনের মরদেহ উদ্ধার করে।

নিহতদের মধ্যে এক জনের নাম বাপ্পি হোসেন (১৬)। সে মহানগরীর সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে। অন্যজনের নাম মনির হোসেন (২০)। তিনি একই এলাকার শাহীন হোসেনের ছেলে৷ এরমধ্যে বাপ্পি হোসেন রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এছাড়া মনির হোসেন পেশায় একজন থাই মিস্ত্রি ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা জানান, রোববার দুপুরে কয়েকজন একসঙ্গে নদীতে গোসল করতে নামেন। এ সময় বাপ্পি ও মনির হোসেন নদীতে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ডুবুরি ইউনিট গিয়ে অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৩টার দিকে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

রাজশাহী মহানগর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, দুপুরে কয়েকজন একসঙ্গে নদীতে গোসল করতে নেমে ডুবে গিয়ে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিটের সদস্যরা নদীতে উদ্ধার অভিযান শুরু করে। বেলা সাড়ে ৩টার দিকে তারা ঘটনাস্থলের অদূরেই নদীর তলদেশ থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

পরে মরদেহ দুটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আইনি প্রক্রিয়া শেষে বিকেলে স্বজনদের কাছে দুজনের মরদেহ হস্তান্তর করা হয়। এই ঘটনায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।