ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডেমরায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
ডেমরায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমড়ায় দুই মোটরসাইকেল সংঘর্ষে শাহিনুর রহমান আকন্দ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ডেমড়া মিরপাড়া মায়ের দোয়া মিলের সামনে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক রাত ১০টার দিকে শাহিনুরকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহিনুনের মামা মোতাহার হোসেন জানান, শাহিনুরের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার লংপুর গ্রামে। তার বাবার নাম মৃত আনিসুল হক আকন্দ। বর্তমানে শাহিনুর ডেমড়া টেংরা সারুলিয়া এলাকায় স্ত্রী ও এক সন্তান নিয়ে থাকতেন এবং বারিধারা এলাকায় চেরি বাটন লিমিটেড নামে এক পোশাক কারখানার কর্মকর্তা ছিলেন।

তিনি আরও জানান, ডিউটি শেষ করে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন শাহিনুর। পথে ডেমড়া মিরপাড়া এলে একই দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন শাহিনুর। পরে লোকজন তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ডেমড়া থানার উপ পরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান বাংলানিউজকে জানান, বিকেলে দুইটি মোটরসাইকেল দ্রুত গতিতে যাওয়ার সময় সংঘর্ষ হয়। এতে শাহিনুর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। অপর মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।