ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে ভাড়াটিয়ার খাটের নিচে মিলল নারীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
নড়াইলে ভাড়াটিয়ার খাটের নিচে মিলল নারীর গলা কাটা মরদেহ

নড়াইল: নড়াইল সদরের গোবরা গ্রামে ভাড়াটিয়ার খাটের নিচ থেকে ইতি বেগম (৪০) নামে এক বাড়িয়ালির গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২১ এপ্রিল) রাত ১০টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ইতি লোহাগড়া উপজেলার মিঠাপুর মাদরাসার ইমাম শফিকুল গাজীর স্ত্রী।  

স্থানীয় সূত্রে জানা গেছে, ইতি বেগম নিঃসন্তান। ঈদের ছুটি কাটিয়ে গত ১৮ এপ্রিল স্বামী শফিকুল গাজী কর্মস্থলে চলে যাবার পরে তিনি একাই বাড়িতে ছিলেন। তাদের একটি ফাঁকা ঘরে ভাড়া থাকতেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বারইপাড়া গ্রামের মনিরুল ইসলাম নামে এক দিনমজুর। শনিবার থেকে স্ত্রীর মোবাইল ফোন বন্ধ থাকায় তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারছিলেন না শফিকুল। পরে এক প্রতিবেশীর মাধ্যমে স্ত্রীর খোঁজ নিতে ফোন করেন তিনি। ওই প্রতিবেশী তখন তাদের ঘর তালাবদ্ধ দেখে বাইরে খোঁজাখুঁজি করতে থাকেন। দুদিন ধরে ইতি এবং ভাড়াটিয়া মনিরুলের ঘর তালাবদ্ধ দেখতে পান প্রতিবেশীরা। পরে ২১ এপ্রিল সন্ধ্যার দিকে মনিরুলের ঘর থেকে দুর্গন্ধ পেয়ে এলাকার লোকেরা ইতির স্বামী শফিকুলকে ও পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ভাড়াটিয়া মনিরুলের ঘরের তালা ভেঙে খাটের নিচে ইতির গলা কাটা মরদেহ পায়।

প্রতিবেশীরা জানান, বছর খানেক আগে কাজের সন্ধানে পরিবার নিয়ে বাগেরহাটের ফকিরহাট এলাকা থেকে মনিরুল নামে এক দিনমজুর এ এলাকায় আসেন। তার কাছে ইমাম শফিকুল নিজেদের বাড়ির ফাঁকা একচালা ঘরটি ভাড়া দেন। মাস দুয়েক আগে ভাড়াটিয়া মনিরুল তার পরিবারকে গ্রামের বাড়ি পাঠিয়ে দেন।

নড়াইল সদর থানার পরিদর্শক (অপারেশন) জামিল কবির বাংলানিউজকে জানান, পুলিশ প্রাথমিকভাবে ভাড়াটিয়া মনিরুলকে সন্দেহ করে তাকে আটকের চেষ্টা চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত হাইশো (বড় কাস্তে) আলামত হিসেবে জব্দ করা হয়েছে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।