ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেএনএফের আরও তিন নারী সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
কেএনএফের আরও তিন নারী সদস্য কারাগারে

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) তিনজন নারী সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুর ২টা ১০ মিনিটে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নুরুল হকের আদেশের প্রেক্ষিতে তাদের কারাগারে পাঠানো হয়।

আসামিরা হলেন বান্দরবানের রুমা উপজেলার ইডেন রোডের গির্জা পাড়ার বাসিন্দা লাল নুন পুই বম (১৮), লাল রুয়াত ফেল বম (২০) এবং লাল এং কল বম (২৬)।

পুলিশ জানায়, রোববার ২১ এপ্রিল বিকেলে বান্দরবানের রুমা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে কেএনএফের এই ৩ নারী সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বান্দরবান আদালতে পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তিনজন নারী সদস্যকে আদালতে তোলা হলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয়। ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে। এ পর্যন্ত ৯টি মামলায় ৭১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছেন। আদালতের নির্দেশে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।