ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক আতিকুর রহমান আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
সাংবাদিক আতিকুর রহমান আর নেই

ঢাকা: ভোরের কাগজ পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক মো. আতিকুর রহমান হাবিব ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোর ৫টার দিকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।   

আতিকুর রহমানের জানাজা ও শেষ শ্রদ্ধা ভোরের কাগজ কার্যালয়ে দুপুর ১২টায় এবং জাতীয় প্রেসক্লাবে দেড়টায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি টাঙ্গাইলে দাফন করা হবে। তিনি স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আতিকুর রহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক সম্পন্ন করেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দৈনিক আলআমিন পত্রিকায় যোগদানের মাধ্যমে তার সাংবাদিকতায় হাতেখড়ি। পরে কাজ করেছেন দৈনিক মানবজমিনের বিনোদন প্রতিবেদক হিসেবে। এছাড়া আরও কাজ করেছেন দৈনিক দিনেরশেষে ও দৈনিক আজকালের খবর পত্রিকায়। ১০ বছর আগে তিনি দৈনিক ভোরের কাগজ পত্রিকায় যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।