ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় ট্রলি উল্টে শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
মাগুরায় ট্রলি উল্টে শ্রমিক নিহত নিহতের স্বজনদের আহাজারি

মাগুরা: মাগুরায় মাটি টানার ট্রলি উল্টে আরাফাত নামে একজন শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন বাপ্পী ও সজীব নামে আরও দুইজন।

বুধবার (২৪ এপ্রিল) সকাল সাতটার দিকে জেলার শ্রীপুর উপজেলার মধুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আরাফাত মাগুরা সদরের হাজরাপুর ইউনিয়নের রামনগর গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাটি টানার কাজে ব্যবহৃত টলি গাড়ি নিয়ে আরাফাত, সজীব ও বাপ্পীসহ চারজন শ্রীপুর উপজেলার মধুপুর এলাকায় যায়। সকাল সাতটার দিকে তাদের গাড়িটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে খাদে পড়ে যায়। সে সময় গাড়ির নিচেই চাপা পড়েন আরাফাত। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কিছু সময় পরই আরাফাতের মৃত্যু হয়। গুরুতর আহত বাপ্পী ও সজীবকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ তাসমীম আলম বলেন, মরদেহ মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।