ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা ইদ্রাকপুরে ডাকাতির প্রস্ততির সময় মুখোশ, ধারালো অস্ত্র ও রশিসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম নারায়ণগঞ্জ জেলা শাখা।

শুক্রবার (২৬ এপ্রিল) গ্রেপ্তারদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

স্থানীয়দের দাবি, গ্রেপ্তাররা নাঈম গ্রুপের সদস্য।

গ্রেপ্তাররা হলেন- ফতুল্লা মডেল থানার পাগলা (মেলেটারির বাড়ির ভারাটিয়া) শানু হাওলাদারের ছেলে জনি (২২), পাগলা পূর্ব পাড়ার মোজাফ্ফরের বাড়ির ভাড়াটিয়া শাহ আলমের ছেলে মো. আল মামুন (২৭), পাগলা বৈরাগি বাড়ির কুদ্দুস মিয়ার ছেলে মো. মিন্টু (২২), পাগলা মুসলিম পাড়ার মহর আলীর ছেলে মো. মোমেন (১৯) ও বউ বাজারের মুখলেছের ছেলে মো. রাজিব (১৯)।

বৃহস্পতিবার রাত একটার দিকে ফতুল্লা থানা সীমান্তের দাপা ইদ্রাকপুর এস বি ফিলিং স্টেশনের পেছনে পদ্মা সেতু রেললাইনের ওভারপাস ব্রিজের ৮৯ নং পিলার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছুরি, দুইটি চাপাতি, একটি সাদা মোটা রশি ও পাচঁটি কালো মুখোশ উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, এ বিষয়ে কাউন্টার টেররিজম নারায়ণগঞ্জ জেলা শাখা বাদী হয়ে শুক্রবার ফতুল্লা মডেল থানায় মামলা করেছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।