ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদালত চত্বর থেকে পালানো হত্যা মামলার আসামি ফের গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
আদালত চত্বর থেকে পালানো হত্যা মামলার আসামি ফের গ্রেপ্তার

শরীয়তপুর: শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে হাতকড়া খুলে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি বাবু ফকিরকে ১২ ঘণ্টা পর আবার গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার রাত ৪টার দিকে ঢাকার টিকাটুলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার বাবু ফকির সদর উপজেলার পূর্ব কোটাপাড়া এলাকার মিয়াচাঁন ফকিরের ছেলে। তিনি নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের মাইজপাড়া এলাকার অটোরিকশাচালক মোহাম্মদ আলী মাদবর হত্যা মামলার আসামি।

ওসি জানান, অটোরিকশাচালক মোহাম্মদ আলী হত্যা মামলার আসামি বাবু ফকির ও আরেক আসামি মুন্নি বেগমকে শনিবার বিকেল ৪টার দিকে আদালতে নেওয়া হয়। এ সময় এজলাস কক্ষের বাইরে বেঞ্চে হাতকড়া পরা অবস্থায় পুলিশি পাহারায় বসে ছিলেন বাবু ফকির। এরমধ্যে তিনি কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া খুলে দৌড়ে পালিয়ে যান। পরে ওসি মেজবাহ উদ্দিন আহম্মেদের নেতৃত্বে অভিযান চালিয়ে শনিবার রাত ৪টার দিকে ঢাকার টিকাটুলি থেকে বাবু ফকিরকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।