ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধ, মামাতো ভাইদের লাঠির আঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
জমি নিয়ে বিরোধ, মামাতো ভাইদের লাঠির আঘাতে যুবক নিহত

ঝিনাইদহ: জেলার শৈলকূপা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইদের লাঠির আঘাতে শরিফুল ইসলাম বাটুল (৪৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত বাটুল একই গ্রামের মৃত তারাচাঁদ মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, ভ্যানচালক শরিফুল ইসলাম বাটুলের সঙ্গে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে এ নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার মামাতো ভাইয়েরা। পরে আহত অবস্থায় রাত পর্যন্ত বাড়িতেই চিকিৎসাধীন ছিল বাটুল। রাত ৯টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শরিফুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে এসেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।