ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

উপজেলা নির্বাচন

হাতীবান্ধায় দুপক্ষের সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মে ৪, ২০২৪
হাতীবান্ধায় দুপক্ষের সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।  

শুক্রবার (৩ এপ্রিল) দিনগত রাতে উপজেলা সদরের মেডিকেল মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 আহতদের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন। প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও কর্মী সমর্থকরা। গতকাল ৩ এপ্রিল রাতে নির্বাচনী প্রচারণা শেষে কর্মী সমর্থকদের নিয়ে বাড়ি ফিরছিলেন চেয়ারম্যান প্রার্থী শাহানা ফেরদৌসী সীমা। সেসময় উপজেলা সদরের মেডিকেল মোড়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চুর সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। এতে চেয়ারম্যান প্রার্থী শাহানা ফেরদৌসী সীমাসহ তার পক্ষের অন্তত ১০ জন নেতা-কর্মী আহত হয়েছেন। এ ঘটনার তথ্য ও ছবি নিতে গিয়ে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার হাতীবান্ধা প্রতিনিধি হাসান মাহমুদ আহত হন। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আহতদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

আহত চেয়ারম্যান প্রাথী শাহানা ফেরদৌসী সীমার অভিযোগ করে বলেন, গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে মেডিকেল মোড় এলাকায় তার নেতা-কর্মীদের ওপর অতর্কিত হামলা ও তার লোকজন। এতে তিনিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় বিচার চেয়ে মামলা করা হবে।  

হামলার ঘটনায় অভিযোগ অস্বীকার করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু।  

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নেয়। সংঘর্ষে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কোনো পক্ষই কোনো ধরনের অভিযোগ দায়ের করেনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।